এই শীতে প্রতিটি পিতামাতার প্রধান উদ্বেগ হল কীভাবে তাদের সন্তানকে কোভিড-১৯ থেকে রক্ষা করা যায়। একজন অভিভাবক হিসাবে, আমি স্পষ্টভাবে আপনার দ্বিধা বুঝতে পারি। আপনি যদি কোভিড যুগে আপনার বাচ্চাদের জন্য শীতকালীন সুরক্ষা সম্পর্কে কিছু আশ্চর্যজনক উপায় জানতে চান তবে এই নিবন্ধটি আপনার জন্য।


আমি পোশাকের কিছু গুরুত্বপূর্ণ আইটেম শেয়ার করতে যাচ্ছি যা আপনাকে সেরা ওয়েবসাইট থেকে কি কিনবেন বা আপনার বাচ্চাকে রক্ষা করতে ব্যবহার করবেন সে সম্পর্কে ধারণা দেবে।

  1. প্রথমে হালকা এবং ভারী এমন কিছু গরম কাপড় কিনতে হবে। ব্যক্তিগতভাবে, আমি আমার বাচ্চার জন্য একটি বেবি কার্ডিগান সোয়েটার এবং ট্রাউজার পছন্দ করি। এ পোশাক গুলো ঘাড় এবং পা পর্যন্ত ঢেকে রাখে। https://www.sonamoni.com/ আপনি এখানে সুন্দর, সস্তা এবং উচ্চ মানের কার্ডিগান সোয়েটার, ডেনিম জ্যাকেট এবং চামড়ার জ্যাকেট পেতে পারেন। তাদের এত বৈচিত্র্য রয়েছে যে আপনি এক জায়গায় সবকিছু পাবেন।
  2. শিশুর পশমী টুপি বা কানের কাপড় শীতকালে অবশ্যই থাকা উচিত। শীতকালে বাতাসের আর্দ্রতা আপনার শিশুকে সহজেই সর্দি লাগতে পারে। যা তাদের রোগ প্রতিরোধ ক্ষমতা কমাতে পারে। এবং এর মাধ্যমে তারা সহজেই কোভিডের জন্য ঝুঁকিপূর্ণ হতে পারে।বাইরে যাওয়ার সময় উলের কাপ বা কানের কাপড় শক্ত করে পরতে হবে। স্বাভাবিক হালকা ওজনের স্কার্ফ এড়িয়ে চলার চেষ্টা করুন কারণ এগুলো শীতের সুরক্ষায় উপযোগী নয়।
  3. প্রাপ্তবয়স্কদের তুলনায়, বাচ্চাদের হাত ও পা দ্রুত ঠান্ডা হয়ে যায় তাই শীতকালে তাদের মোজা এবং হ্যান্ড গ্লাভস পরা উচিত। হ্যান্ড গ্লাভস হল সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস যা একজন শিশুকে কোভিড থেকে রক্ষা করার জন্য পরতে হবে। শিশুরা খেলার তালে তালে বাহিরের অপরিষ্কার জিনিস ধরে ফেলে। তাই, গ্লাভস পরার জন্য, কোনো ব্যাকটেরিয়া বা ভাইরাস তাদের হাত স্পর্শ করবে না।
  4. আপনার শিশুর যদি সহজেই কাশি হয়, তাহলে নরম মাফলার ব্যবহার করে সবসময় তার গলা উষ্ণ রাখতে ভুলবেন না। আপনি এখানে নরম এবং সুন্দর মাফলার খুঁজে পেতে পারেন https://sonamoni.com/caps-gloves-others-item-in-bangladesh/page-2 তাদের রঙ এবং ডিজাইনের বিভিন্ন সংগ্রহ রয়েছে যা আপনার বাচ্চারা পরতে পছন্দ করবে।
  5. বাচ্চাদের প্রাপ্তবয়স্ক মাস্কের নিচে শ্বাস নেওয়া সত্যিই কঠিন। এই ওয়েবসাইট https://www.sonamoni.com কিছু আশ্চর্যজনক ভালো মানের মাস্ক আমদানি করা মুখোশ রয়েছে যা শ্বাস-প্রশ্বাসযোগ্য এবং নিরাপদ। মাস্ক গুলো বাচ্চাদের পুরোপুরি ফিট হবে কারণ এগুলা প্রসারিত হয় এবং বাচ্চাদের এটি পরিচালনা করা কঠিন হবে না।
  6. আমরা যতই বাচ্চাদের থামানোর চেষ্টা করি না কেন তারা শুনবে না এবং তাদের হাত দিয়ে রাস্তায় খেলবে। শিশুদের সর্বজনীন স্থানে স্যানিটাইজার ব্যবহার করতে শেখানো গুরুত্বপূর্ণ যেখানে তারা করোনাভাইরাসের সংস্পর্শে আসতে পারে। সাধারণ স্যানিটাইজার একটি বাচ্চার ত্বকের জন্য কঠোর হতে পারে। তাই শিশুদের ত্বক বান্ধব স্যানিটাইজার ব্যবহার করাই ভালো। আপনার বাচ্চার হাতের ত্বকের বাধা রক্ষা করতে এই এসকুকিন কিডস স্যানিটাইজার ব্যবহার করার চেষ্টা করুন। https://sonamoni.com/index.php?route=product/search&search=Sanitizer